• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে নিখোজের দেড় বছরেও সন্ধান মেলেনি রিনা বেগমের

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ীতে নিখোজের দেড় বছরেও সন্ধান মেলেনি হতদরিদ্র স্বামী পরিত্যাক্ত রেজিয়া খাতুনের এক মাত্র কন্যা রিনা বেগম (২৬) এর।

মামলা ও এলাকাবাসী সুত্রে জানাযায়, উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের পানিহাতা রিনা বেগমের বাড়ী হতে ২০ আগস্ট ২০২১ তারিখে বিয়ের প্রলোবন দেখিয়ে সাবেক স্বামী কামাল হোসেন তার নিজ বাড়ী ময়নসিং জেলার হালুয়াঘাট উপজেলার রুহি পাগারিয়া নিয়ে যায়। রিনার মা রেজিয়া খাতুনকে নতুন করে কাবিনের কথা বলে প্রতিশ্রুতি দেয়। কয়েকদিন রিনা তার মায়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ হয়। রিনা বেগমের মা ও স্বজনরা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে সন্ধান না পেয়ে স্থানী ইউপি চেয়ারম্যান ও থানায় অবগতি করে শেরপুর কোর্টে সন্ধান মেয়ের সন্ধান চেয়ে মামলা করে যার নম্বর সি আর ০৮/২০২২। ঐদিনই আদালত তদন্ত প্রতিবেদনের জন্য নালিতাবাড়ী থানার ভাপরপ্রাপ্ত কর্মকর্তাকে দায়িত্ব প্রদান করেন।
মামলার বিবরনে উল্লেখ, রিনা বেগমের সাথে ৮ বছরপূর্বে পার্শবর্তি জেলার হালুয়াঘাট উপজেলার রুহিপাগারিয় গ্রামের আব্দুল কাদিরের ছেলে কামাল হোসেনের সাথে বিয়ে হয়। তাদের ৬ ও ৪ বছরের দুটি সন্তানও রয়েছে। কামাল হোসেন যৌতক দাবি করে সন্তানসহ স্ত্রীকে মায়ের বাড়ী পাঠিয়ে দিয়ে গোপনে ২০২০ সালের জানুয়ারীতে এক তরফা তালাক দেয়। পরে রিনা বেগম বাদি হয়ে কোর্টে যৌতকের মামলা করে যার নং ১৬/২০২০। উক্ত মামলায় আপোসশর্তে জামিন পেয়ে প্রতিহিংসা বসত কামাল হোসেন ও তার পিতা রিনা বেগমকে ফুসলিয়ে নতুন কাবিনের বিয়ে ও সংসার করার প্রতিশ্রুতি দিয়ে নিয়ে যায়। এর পর থেকে রিনা বেগমের আর কোন খুজ পাওয়া যাচ্ছে না। রিনা বেগমের হতদরিদ্র বিদবা মা রেজিয়া খাতুন একমাত্র মেয়ের সন্ধান না পেয়ে হতাশা ও দূ:শ্চিন্তায় অনাহারে- অর্ধাহারে দিনাতি পাত করছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন বলেন, মামলা তদন্ত কাজ চলছে। ভিকটিম ও আসামীদের ধরারর চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।